জানা-অজানা

কে হবে বাংলার কোটিপতি- জিৎ না প্রসেন জিৎ

বিনোদন প্রতিবেদক: কৌন বনেগা ক্রোড়পতি’ এবার বাংলা ভাষাভাষী দর্শকদের জন্য নিয়ে আসছে কালারস টিভি। অনুষ্ঠানের নাম ‘কে হবে বাংলার কোটিপতি’। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালক বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চন, আর ‘কে হবে বাংলার কোটিপতি’ কে সঞ্চালনা করবেন?

জানা গেছে, এই ব্যাপার নিয়ে কালারস টিভির কর্তৃপক্ষকে অনেক ভাবতে হয়েছে। তাদের সামনে ছিল কয়েকটি নাম। তাঁরা প্রত্যেকেই জনপ্রিয়। কিন্তু কালারস টিভির কর্তৃপক্ষ চেয়েছে এমন একজন ব্যক্তিকে, যিনি একই সঙ্গে জনপ্রিয়, পাশাপাশি তাঁর মেধা আছে আর সঞ্চালনার কাজ দক্ষতার সঙ্গে সামলাতে পারবেন।

সবদিক বিবেচনা করে ‘কে হবে বাংলার কোটিপতি’ অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে তারা বেছে নিয়েছে ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎকে।

তবে এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে আছে কালারস টিভির কর্তৃপক্ষ। এখনই কিছু প্রকাশ করতে চায় না। তবে সংবাদমাধ্যম জানতে পেরেছে, এরই মধ্যে প্রসেনজিতের কাছে তারা প্রস্তাব পাঠিয়েছে। প্রাথমিক কিছু আলোচনাও হয়েছে। কিন্তু প্রসেনজিতের কাছ থেকে এখনো কিছুই জানা যায়নি।

এদিকে যেভাবে পরিকল্পনা করা হয়েছে, তাতে আগামী দুই মাসের মধ্যেই ‘কে হবে বাংলার কোটিপতি’ অনুষ্ঠানের প্রচার শুরু হবে। তাহলে শিগগিরই কাজ শুরু হবে।

‘কে হবে বাংলার কোটিপতি’র মতো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব, এ তো বিশাল ব্যাপার! এ ব্যাপারে সিদ্ধান্ত জানাতে প্রসেনজিৎ সময় নিচ্ছেন কেন? জানা গেছে, প্রসেনজিৎ এখন ছবির শুটিং নিয়ে খুবই ব্যস্ত। তিনি এখন কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কিশোর কুমার জুনিয়র’ ছবির কাজ করছেন।

এরপর সৃজিত মুখোপাধ্যায়ের ছবির কাজ শুরু হবে। তাতেও কাজ করবেন প্রসেনজিৎ। আরও কয়েকটি ছবির শুটিংয়ের সময় আগে থেকেই চূড়ান্ত হয়ে আছে। সবকিছু দ্রুত ম্যানেজ করা সহজ কথা নয়। এরপরও কালারস চ্যানেলের কর্তৃপক্ষ আশা করছে, প্রসেনজিৎকে নিয়েই তারা ‘কে হবে বাংলার কোটিপতি’র মতো অনুষ্ঠানটি শুরু করবে।

যদি একান্তই প্রসেনজিৎকে পাওয়া না যায়, তাহলে ‘কে হবে বাংলার কোটিপতি’র মতো অনুষ্ঠানের সঞ্চালক কে হবেন? এ ব্যাপারে আরেকটি নাম বিবেচনায় রেখেছে কালারস চ্যানেলের কর্তৃপক্ষ।

শোনা যাচ্ছে, প্রসেনজিতের পর ‘কে হবে বাংলার কোটিপতি’র মতো অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে যাঁকে ভাবা হচ্ছে, তিনি চলচ্চিত্রের আরেকজন জনপ্রিয় নায়ক জিৎ। তবে জিতের কাছে কোনো প্রস্তাব পাঠানো হয়েছে কি না, তা জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close