ঢালিউডবিনোদন

শাকিবের ‘প্রিয়তমা’ নামটি আমার খুব পছন্দের : বুবলী

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রে শাকিব খান-বুবলী জুটি মানেই হিট ছবি। এই জুটি মানেই সিনেমায় দর্শকদের ভিড়। তাই প্রযোজক পরিচালকদের প্রথম পছন্দ এই জুটি শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলী।

আসছে ঈদুল ফিতরেও শাকিব খান ও বুবলী অভিনীত দুটি ছবি মুক্তির কথা শোনা যাচ্ছে। ছবি দুটি হচ্ছে চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা এবং সুপার হিরো। এই দুটি ছবি নিয়ে বহু দিন ধরে আলোচনা-সমালোচলা চলছে। ছবিগুলো নিয়ে আশাবাদীও দু’জনে।

এই দুটি ছবি নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখন শাকিব খানের নিজের প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী।

শাকিব খানের প্রযোজিত ছবিতে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত বুবলী। শাকিবের ছবির নামটিও ভীষণ পছন্দ সংবাদ পাঠিকা থেকে নায়িকা হওয়া এই সুদর্শনীর।

এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, শাকিবের ছবিতে কাজ করব ভেবে ভালো লাগছে। প্রিয়তমা ছবির গল্প অসাধারণ। কাজটি অনেক বড় পরিসরে হবে। বড় কথা হচ্ছে, ছবির ‘প্রিয়তমা’নামটি ভীষণ মিষ্টি।আমার খুব পছন্দের।

এ পর্যন্ত বুবলী যে কয়টি ছবিতে অভিনয় করেছেন তার প্রতিটির নায়ক সুপারস্টার শাকিব। বুবলী শাকিব ছাড়া ছবি সই না করার কারণে তাকে বহু সমালোচনাও সইতে হচ্ছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close