জীবনের-গল্প

নিজের জীবনের গল্প নিয়ে ওয়েব সিরিজে সানি লিওন

সানি লিওন মানে আলাদা কিছু, মনে আসে ভিন্ন চরিত্র। টগবগে দৃশ্য, উত্তেজনায় ভরপুর। তবে, প্রাপ্ত বয়স্কদের ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অনেক দিন আগেই। এখন বলিউডে শক্তভাবে নিজের অবস্থান তৈরী করেছেন ।

ভক্তদেরও আগ্রহের শেষ নেই সানি লিওনকে নিয়ে। এবার ওয়েব সিরিজ নির্মাণ করা হচ্ছে আলোচিত এই তারকার জীবনের গল্প নিয়ে।

ওয়েব সিরিজটির নাম ‘কারেনজিত কাউরঃ দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’। সানি লিওনের বেড়ে ওঠা, পর্ন ছবিতে নিজেকে জড়িয়ে নেওয়া থেকে শুরু করে প্রেম, বিয়ে, সন্তান- এসব অজানা কাহিনী প্রকাশ পাবে এই বায়োপিকে।

এক সাক্ষাৎকারে সানি বলেছিলেন, পর্ন ছবি থেকে বলিউডে আসার পর অনেক তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে তাকে। সব কিছু মোকাবেলা করে এই অবস্থানে আসা সহজ ছিল না তার জন্য।

নিজের জীবনের গল্প নিয়ে নির্মিত এই ওয়েব সিরিজে নাম ভূমিকায় অভিনয় করবেন সানি নিজেই। তবে স্বামীর চরিত্রে দেখা যাবে না বাস্তবে তার স্বামী ড্যানিয়েল উইবেরকে।

৩৬ বছর বয়সী অভিনেত্রীর স্বামীর চরিত্রে অভিনয় করবেন দক্ষিণ আফ্রিকান অভিনেতা মার্ক বুকানর। সানি লিওনে তার বায়োপিক নিয়ে নির্মিত চলচ্চিত্রটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত আপডেট দিচ্ছেন।

সাবেক এই পর্ণ তারকার দীর্ঘ ক্যারিয়ার যে মোটেই মসৃন ছিলনা তা অনেকবার সাক্ষাৎকারে বলেছেন তিনি। বছর খানেক আগে সানি লিওন দাবী করেছিলেন তাকেও যৌন হেনস্তার শিকার হতে হয়েছে। তবে সেই ঘটনা চলচিত্রে উঠে আসবে কিনা তা স্পষ্ট করেননি সানি।

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close